আমাদের সম্পর্কে

আমাদের সম্পর্কে

ল হেল্প বিডি (বাংলা) আইন সম্পর্কে আগ্রহী পাঠকদের একটি উন্মুক্ত প্লাটফর্ম যেখানে যে কেউ এসে আইন বিষয়ক তথ্য ও সেবা নিতে পারবে ও দিতে পারবে। হতে পারে সেটা রচনার মধ্যমে সাধারণ তথ্য, প্রশ্ন উত্তরের মাধ্যমে ফ্রি অনলাইন সেবা বা প্রফেশনাল সার্ভিস। আশাকরি আমাদের এই প্লাটফর্ম সাধারণ মানুষের মন থেকে আইন বিষয়ক ভুল ধারণা দূর করবে এবং আইন সম্পর্কে সবাইকে সচেতন করবে যাতে করে সবাই আইনি সেবা সম্পর্কে জানতে পারে এবং কেউ কাউকে ঠকাতে না পারে। আপনি আইনের সাথে সংশ্লিষ্ট কেউ হলে আমাদের এই প্লাটফর্ম ব্যবহার করে সাধারণ মানুষকে সাহায্য করতে পারেন। তা ছাড়াও আমাদের অনলাইন সার্ভিসে সম্পর্কযুক্ত হতে পারেন।

ল হেল্প বিডিতে পাবেন / লিখতে পারবেন।

আইন বিষয়ক লেখা, সাধারণ আইনি পরামর্শ, বিশেষ প্রফেশনাল (পেশাদার) আইনি সেবা, ড্রাফ্টিং, ভেটিং, কেস ল, আইন বিষয়ক প্রশ্ন ও উত্তর, কার্যক্রম, কার্যবিধি, নিয়ম-নীতি, টিউটোরিয়াল, আইন বিষয়ক ভিডিও এ ছাড়াও আইন ও এর সাথে সম্পর্কযুক্ত যে কোন বিষয় এখানে প্রকাশ করা যাবে যেমন দর্শন, সমাজ বিজ্ঞান, গবেষণা, মনোবিজ্ঞান ইত্যাদি।

কপিরাইট ও দাবি সংক্রান্ত

প্রতিটি লেখা, মন্তব্য, উক্তি, তথ্য -র দায় শুধুমাত্র লেখকের। ল হেল্প বিডি দায়ী নয় তবে ল হেল্প বিডি কোন লেখা, মন্তব্য, উক্তি, তথ্য -র সম্পাদনের বা বাতিলে পূর্ণ অধিকার রাখে। কোন বিষয়ে ল হেল্প বিডির সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।